Home / খেলাধুলা / মুস্তাফিজ তাঁর জীবনের সবচেয়ে বড় উপহারটি পেয়েছেন আজ

মুস্তাফিজ তাঁর জীবনের সবচেয়ে বড় উপহারটি পেয়েছেন আজ

মুস্তাফিজ আজকে তাঁর জীবনের সবচেয়ে বড় উপহারটি পেয়ে গেছেন…! বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী আজকে মুস্তাফিজের প্রশংসা করেছেন! তিনি বলেছেন, “মুস্তাফিজ জাতীয় বীর… তিনি (মুস্তাফিজ) বাংলাদেশকে অনেক উচ্চতায় নিয়ে গেছেন, দেশকে সম্মানিত করছেন, আমাদেরকে প্রশংসিত করেছেন, ক্রিকেটে মুস্তাফিজের অবদানের জন্য জাতি হিসেবে আমরা গর্বিত।”

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুস্তাফিজুর রহমান এই মূহুর্তে আমাদের জাতীয় বীর বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।
আজ মঙ্গলবার শেরে বাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে একনেক বৈঠক পরবর্তী সংবাদ সম্মেলনে মন্ত্রী সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, মুস্তাফিজ এই মূহুর্তে আমাদের জাতীয় বীর।আজকে একনেকে প্রধানমন্ত্রী মুস্তাফিজের বিষয়ে আরও যত্নবান হতে বলেছেন। তিনি বলেছেন, মুস্তাফিজ দেশের সম্পদ।মুস্তাফিজ আমাদেরকে অনেক সম্মানে সম্মানিত করেছেন। আমাদের দেশকে অনেক উঁচু জায়গায় নিয়ে গেছে। তার কাছে আমাদের কৃতজ্ঞতা। আমরা দোয়া করি সে যেনো তার এ বোলিংটা ধরে রাখতে পারে।

মন্ত্রী আরও বলেন, আজকে সারা বিশ্বে এই মূহুর্তে মুস্তাফিজ সন্দেহাতীতভাবে এক নাম্বার বোলার। প্রথম বোলার হিসেবে সারা বিশ্বে সে সমাদ্ধৃত।

পরিকল্পনামন্ত্রী বলেন, আমি এ জন্য এখানেও তার (মুস্তাফিজ) ছবি লাগিয়েছি। বাইরেও লাগিয়েছি। আরো অনেক জায়গায় লাগাবো। মুস্তাফিজ যখন আপনাদের মাধ্যমে ফেসবুকে জানবে তখন সে অনেক খুশি হবে।

তিনি বলেন, একটা জাতির মূল কাজটা কি? আমি এখানে কাজ করি দেশটাকে উন্নয়নের জন্য। একটি দেশের ‍উন্নয়ন তখনই স্বয়ংসম্পূর্ণ হবে যখন আমরা অর্থনৈতিক, সামাজিক, সংস্কৃতিক, খেলাধুলা প্রভৃতিতে উন্নয়ন করতে পারবো। তখনই দেশের উন্নতি হবে। একটি দেশের উন্নয়নের জন্য আমরা যেভাবে অর্থনৈতিক উন্নয়নের জন্য কাজ করি তেমনি আমাদের দেশকে মুস্তাফিজ খেলাধুলায় এগিয়ে নিয়ে যাচ্ছে।

একনেক বৈঠকে প্রধানমন্ত্রী মুস্তাফিজকে নিয়ে আরও কোন কথা বলেছেন কি না জাততে চাইলে মন্ত্রী বলেন, আজকের সভায় প্রধানমন্ত্রী মুস্তাফিজের অনেক প্রশংসা করেছেন।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *