Home / খেলাধুলা / বাংলাদেশি দর্শকদের প্রতি সাসেক্সের ধন্যবাদ

বাংলাদেশি দর্শকদের প্রতি সাসেক্সের ধন্যবাদ

দেশের অন্যতম পেসার মুস্তাফিজুর রহমানকে দলে নেওয়ার ঘোষণা দেওয়ার সাথে-সাথেই কাউন্টি দল সাসেক্সকে নিয়ে আলোচনায় মুখরিত হয়েছিল টাইগার ভক্তরা। আর মুস্তাফিজের সাসেক্সে পাড়ি জমানোর পর সে মাত্রাটা ছুঁয়েছে পাহাড়সম উচ্চতায়। নিজের দেশের প্রিয় ক্রিকেটারের জন্য সমর্থন জোগাতে গিয়ে, সাসেক্সের প্রতিও নিজেদের আবেগ আর ভালবাসা কাজ করছে এ দেশের কোটি ক্রিকেটভক্তদের মনে। যার সবচেয়ে বড় প্রমাণ মিলে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

বাংলাদেশি-দর্শকদের-প্রতি-সাসেক্সের-ধন্যবাদ

কাটার-মাস্টার মুস্তাফিজ কাউন্টি খেলতে ঢাকা ছাড়ার পর থেকেই, তার কাউন্টি দল সাসেক্সের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে নজর রাখতে দেখা গেছে অসংখ্য ক্রিকেটানুরাগীদের।

বাঁ-হাতি এ পেসারের সমর্থনে সাসেক্সের যোগাযোগ মাধ্যমগুলোতে নিয়মিত বেড়ে চলেছে ভক্তদের সংখ্যাটাও। ফেসবুক, টুইটার এমনকি দলটির ইন্সটাগ্রাম একাউন্টেও প্রিয় ক্রিকেটারের খবরা-খবর রাখার জন্য বেড়ে গিয়েছে দর্শকদের তৎপরতা। তৃতীয় বাংলাদেশী হিসেবে কাউন্টিতে মুস্তাফিজের অভিষিক্ত ম্যাচটি কোথাও সরাসরি সম্প্রচার না হওয়ায়, ম্যাচের সর্বশেষ খবর রাখতে বাংলাদেশি দর্শকদের ব্যাপক সাড়া পাওয়া যায় সাসেক্সের যোগাযোগ মাধ্যমে।

মুস্তাফিজের দুর্ধর্ষ অভিষেকে ম্যাচ জয়ের পর তাই বাংলাদেশি দর্শকদের ধন্যবাদ না জানিয়ে থাকতে পারেনি সাসেক্স। ধন্যবাদ কেনই বা নয়, যেখানে একদিনের ব্যবধানে ভক্ত সংখ্যা প্রায় দ্বিগুণ হয়ে গেছে ক্লাবটির সেইখানে দর্শকদের প্রতি এ ধন্যবাদটা অনেকটাই প্রত্যাশিত।

ম্যাচ শেষে  নিজেদের ফেসবুক পোস্টে বাংলাদেশি দর্শকদের ধন্যবাদ জানিয়ে সাক্সের পক্ষ থেকে বলা হয়, “সাসেক্সের সকল ফ্যানদের নিরাপদে বাড়ি ফেরার কামনা করছি। যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের খেলার ফলাফল অনুসরণ করেছেন তাদের প্রতিও ধন্যবাদ জানাচ্ছি, পাশাপাশি আমাদের নতুন বাংলাদেশি ভক্তদের অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি, যারা রাতভর আমাদের সঙ্গে ছিলেন এবং সমর্থন দিয়েছেন।”

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *