Home / মুন্সিগঞ্জের খবর / গজারিয়া উপজেলা / মুন্সিগঞ্জ সদর ও গ্রামাঞ্চলে ড্রাগ লাইসেন্স বিহীন দোকানে অবাধে যত্রতত্র নিষিদ্ধ যৌন উত্তেজক ট্যাবলেট বিক্রি ! হতাশ সচেতন সমাজ !

মুন্সিগঞ্জ সদর ও গ্রামাঞ্চলে ড্রাগ লাইসেন্স বিহীন দোকানে অবাধে যত্রতত্র নিষিদ্ধ যৌন উত্তেজক ট্যাবলেট বিক্রি ! হতাশ সচেতন সমাজ !

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃমুন্সিগঞ্জ জেলার ৬ টি উপজেলার ফার্মেসী দোকানে হাত বাড়ালেই অতি সহজে মিলছে জীবন ও যুবসমাজ ধ্বংসকারি যৌন উত্তেজক ট্যবলেট।

ঐ সব ট্যবলেট গুলোর মধ্যে রয়েছে সিনাগ্রা, পাওয়ার-৩০, নিশাত, পাগলু, সহ নানা ধরনের লাইসেন্সবিহীন কোম্পানীর ট্যাবলেট স্বরেজমিনে বিভিন্ন ছোট-বড় বাজার গুলোতে গিয়ে দেখা গেছে, মুন্সিগঞ্জ সদর, শ্রীনগর, সিরাজদিখান, লৌহজং, টংঙ্গীবাড়ী,গজারিয়া, হাট বাজার গুলোতে লাইসেন্স বিহীন দোকানে ছোটবড় ছাত্র বৃদ্ধ বিবাহিত এবং অবিবাহিত থেকে শুরু করে প্রায় সব ধরনের মানুষের নিকট ৩০,৫০,১০০ টাকা মূল্যের ট্যাবলেট বিক্রি করা হচ্ছে।

ট্যাবলেট গুলোর বেশী ভাগই নিম্ন মানের কোম্পানির তৈরি। এ বিষয়ে শ্রীনগর উপজেলা নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ফার্মেসীর মালিকদের সাথে কথা বললে তারা বলেন, যৌন উত্তেজক ট্যবলেট বিক্রিতে লাভ দ্বিগুন হয় তাছাড়া বাজারে যৌন উত্তেজক ট্যাবলেটের ব্যাপক চাহিদা থাকায় বিক্রি করি।

অথচ এসমস্ত ভেজাল যৌন উত্তেজক ট্যাবলেট সেবনের কারনে মারাও যেতে পারে এটা তাদের বোধগম্য নয়। আসলে একদিকে যেমন অর্থলোভি দোকানদার অসচেতনতা, অন্যদিকে প্রসাশনের অবহেলা ঠিক সে কারনেই বেপরোয়ো হয়ে গড়ে উঠেছে ঐ সমস্ত ওষুধের দোকান।

এলাকাবাসীর দাবী যত দ্রুত সম্ভব ফার্মেসীগুলোর জরুরী মনিটরিং করে এ সমস্ত ভেজাল যৌন উত্তেজক ট্যাবলেট বন্ধ করা দরকার। না হলে জীবন ও যুবসমাজ ধ্বংসকারি যৌন উত্তেজক ট্যবলেটের কারনে অচিরেই ধ্বংস হয়ে যাবে জাতি তথা বাংলাদেশ।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *