Breaking News
Home / বিনোদন / মুক্তির টিকেট পেলো ‘অগ্নি-২

মুক্তির টিকেট পেলো ‘অগ্নি-২

Agnee_BG_760745833

১০ জুলাই, শ্রীনগর নিউজঃ দেখতে দেখতে ঘনিয়ে এলো ঈদ। সময় যতো কমে আসছে, দর্শকের উচ্ছ্বাস-উদ্দীপনাও ততই বাড়ছে। কারণ ঈদেই আসছে অগ্নি-টু। সবার আগে মুক্তির ঘোষণা পেলেও শেষ পর্যন্ত সবার শেষেই নিশ্চয়তা মিললো বহুল আলোড়িত এই সিনেমাটির। এবার ঈদের চার সিনেমার  তিনটি সিনেমা ছাড়পত্র পেলেও বাকি ছিল কেবল অগ্নি-টু। তবে গত ৯ জুলাই (বৃহস্পতিবার) সেন্সরবোর্ড থেকে কর্তনবিহীন ছাড়পত্র পায় সিনেমাটি। এদিকে কয়েকমাস আগে থেকেই সিনেমাটি রীতিমত হুলস্থুল এক পরিবেশ সৃষ্টি করে দর্শকমহলে। মুক্তির আগেই নানান চমক দেখিয়ে এরইমধ্যে দর্শকদের আগ্রহেও কেন্দুবিন্দুতেও চলে এসেছে  সিনেমাটি। সর্বশেষ গত মাসে  সিনেমাটির ‘ম্যাজিক মামনি’ শিরোনামের গানটি ইউটিউবে প্রদর্শন শুরু হলে প্রথম চার দিনেই অতীতের সব রেকর্ড ভেঙে দেয়। দুই বাংলার সিনেমার ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল এই সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। সিনেমাটি পরিচালনাও করেছেন যৌথভাবে সিনেমাটি পরিচালনা করছেন বাংলাদেশের ইফতেখার চৌধুরী এবং ভারতের হিমাংশু।

অগ্নির মতো অগ্নি-টুতেও নাম ভূমিকায় অভিনয় করেছেন মাহিয়া মাহি। বিপরীতে রয়েছে  কলকাতার ওম। অগ্নির মতো অগ্নি-টুতেও ভিন্নধারার অ্যাকশন লুকে দেখা যাবে মাহিকে। এই সিনেমার মাধ্যমে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাবেন- এমনটাই প্রত্যাশা মাহির। সিনেমার জন্য অনেক কিছু কষ্ট এবং ত্যাগ স্বীকার করতে হয়েছে মাহিকে। নতুন করে নাচ, এবং ফাইটের প্রশিক্ষণও নিতে হয়েছে তাকে। মাহি বলেন, ‘নিজের অভিনয় নিয়ে বরবরাই আমি খুশি। অনেক অনেক শ্রম এবং ত্যাগ তিতিক্ষার ফসল অগ্নি-টু। আমি বিশ্বাস করি কষ্ট করলে কেষ্ট মেলে। আমার বিশ্বাস অগ্নি-টু যেমন মুক্তির আগেই আলোড়ন তুলেছে, মুক্তির পরেও একই ধারা অব্যাহত রাখবে। অতীতের সব রেকর্ড ভেঙে দিয়ে আরেকটি ইতিহাস করবে। আর আমিও হয়তো নিজেকে নতুন উচ্চতায় নিয়ে যাবো।’
‘অগ্নি ২’ সিনেমাটির আরও একটি চমক হলো ঈদে মুক্তির পর পরই বিশ্বের আরো ৮টি দেশে প্রদর্শিত হবে সিনেমটি। জাজ মাল্টিমিডিয়ার কর্ণধর আব্দুল আজিজ বলেন, ঈদের পর আগামী ১৪ আগস্ট থেকে ভারত, চীন (চায়না ভাষায়), হংকং, মালেশিয়া (মালয় ভাষায়), ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, ইটালি ও আমেরিকা’তে প্রদর্শিত হবে সিনেমটি। এ দেশ গুলোতে প্রদর্শনের সময় প্রচার-প্রচারণার জন্য সেখানে উপস্থিত থাকবেন সিনেমার প্রধান পাত্র-পাত্রী এবং সিনেমার পুরচালক ইফতেখার চৌধুরী।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *