Home / সম্পাদকীয় বিভাগ / স্বেচ্ছাচারিতা দখল বাজীর মহা নায়ক আজগর আলী

স্বেচ্ছাচারিতা দখল বাজীর মহা নায়ক আজগর আলী

স্টাফ রিপোর্টাররঃমুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের বরর্বতা গ্রামে স্বেচ্ছাচারিতা ও দখল বাজীর অত্যাচারে অতিষ্ট একশত ৫০ টি পরিবার। তারা এই আজগর আলীর হাত থেকে রেহাই চায়। বরর্বতা গ্রামের মৃত আ: ছাত্তারের ছেলে আজগর আলী। গত ৯ মে ২০১৭ ইং বেলা ৩ ঘটিকায় শহিদুল্লার বাড়ী দখল করতে গেলে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করে। আজগর আলীর উদ্যেশ্য হাসিল করতে না পেরে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। এলাবাসী উপয় না পেয়ে গত ১৭ মে ২০১৭ইং উপজেলা নির্বাহী কর্মকতা বরাবর একটি লিখিত অভিযোগ প্রদান করে এবং গত ২১ মে, ৫৯১২০১০৫২১ স্বারকে জেলা প্রশাসক বরাবর ভূমিদস্যূর হাত থেকে আবাদী জমি রক্ষার জন্য আবেদন করে এলাকাবাসী।
অভিযোগের ফটোকপি সহ গনমাধ্যম কর্মিদের সাথে যোগাযোগ করলে তার ঘটনার সত্যতা পেয়ে বিভিন্ন জাতীয় দৈনিকে ভূমিদস্যূ আজগর আলীর তৎপরতা বেরেই চলেছে শিরোনামে সংবাদটি প্রাশিত হওয়ায় আজগর আলী ক্ষিপ্ত হয়ে সাংবাদিক সহ এলাকাবাসীকে দেখে নেয়ার হুমকি প্রদান করে ও খান্ত হননি আসগর আলী। ৪ জুন ২০১৭ বিজ্ঞ সিনিয়র জুটিসিয়াল ম্যাজিষ্টেট ২নং আমলী আদালতে সাংবাদিক সহ এলাবাসীর বিরুদ্ধে একটি সি,আর মামলা দ্বায়ের করেন আজগর আলী। মামলার বিষয়টি এলাকার লোকজন জানতে পেরে আতঙ্কের মধ্যে দিন যাপন করছে। মামলাটি সিরাজদিখান থানায় তদন্তাধীন রয়েছে।
এ ব্যপারে মামলার তদন্ত অফিসার মো.মফিজুর রহমান যানতে চাইলে তিনি বলেন,মামলাটির তদন্ত চলছে সত্য মিথ্যা যাচাই করে প্রতিবেদন দাখিল করা হবে।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *