Home / লাইফ স্টাইল / কাব্য বিলাস নাট্য গোষ্ঠীর অতিথি হলেন আসলাম শিহির

কাব্য বিলাস নাট্য গোষ্ঠীর অতিথি হলেন আসলাম শিহির

নিজস্ব প্রতিবেদক : কাব্য বিলাস নাট্য গোষ্ঠী নিজস্ব মহড়া কক্ষ পরিদর্শন করলেন অভিনেতা ও পরিচালক আসলাম শিহির। সোমবার রাজধানীর কাওলারে কাব্য বিলাস নাট্য গোষ্ঠীর সকলের সাথে দেখা করেন এই গুণী ব্যক্তিত্ব। দলের নতুন নাটক লোহার চাঁদ এর পান্ডুলিপির শুভ উদ্বোধন করে আসলাম শিহির। কাব্য বিলাস নাট্য গোষ্ঠীর কার্যক্রমের নানান বিষয় খোঁজ খবরের সাথে সদস্যদের খন্ড অভিনয় দেখে উপদেশমূলক পরামর্শ প্রদান করেন। কাব্য বিলাস নাট্য গোষ্ঠর আগামী সেপ্টেম্বররে নেপাল ও অক্টোবরে ভারতের দিল্লিতে নাটক মঞ্চায়নের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে এই সদা-হাস্য-উজ্জ্বল মানুষটির। দলের সকল সদস্যের সাথে পরিচয় পর্বের সাথে আগামীতে কাব্য বিলাস এর বিভিন্ন কার্যক্রমে নিজেকে যুক্ত করবেন বলে আশা-ব্যক্ত করেন।
কাব্য বিলাস নাট্য গোষ্ঠর সাধারণ সম্পাদক কামরুজ্জামান বলেন, আসলাম শিহিরের মত এমন গুণী একজন ব্যক্তি আসাতে দলের সকল সদস্যের মধ্যে উৎসাহ সৃষ্টি হবে। যার ফল আগামীতে দলের কার্যক্রমে গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে।
উল্লেখ্য ২০০৬ সাল থেকে কাব্য বিলাস নাট্য গোষ্ঠী নিয়মিত জাতীয় ও আর্ন্তজাতিক পর্যায়ে সমাজ উন্নয়ন মূলক নাটক মঞ্চায়ন করে আসছে। গত ৮ মে ২০১৭ দলটি বারো বছরে পদার্পণ করেছে।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *