Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / পত্নীতলায় দিনে-দুপুরে সরকারি কোয়ার্টারে দুঃসাহসিক স্বর্ণ ও টাকা চুরি!

পত্নীতলায় দিনে-দুপুরে সরকারি কোয়ার্টারে দুঃসাহসিক স্বর্ণ ও টাকা চুরি!

ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় উপজেলা কৃষি বিল্ডংয়ের সরকারি কোয়ার্টারের নিচ তলায় আবাসিক বাসা হতে সাড়ে ৭ভরি স্বর্ণ ও বাংলাদেশি ৩২ হাজার টাকা এবং ভারতীয় দেড় লাখ টাকা চুরি যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এমন ঘটনায় সাধারণ মানুষ আতঙ্কে ভুগছেন ও আইন শৃঙ্খলার চরম অবণতি বিরাজ করছে বলে অভিজ্ঞ মহল দাবি করেছেন।

জানা যায়, ১২ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে উপজেলা জাতীয় মহিলা সংস্থায় কর্মরত মাঠ সমন্বয়কারী আমিনুল হক ও ট্রেড প্রশিক্ষিকা বিলকিস আক্তার দম্পতির উপজেলা কোয়ার্টারে এ ঘটনাটি ঘটেছে। ওই চাকুরিজীবী দম্পতি কোয়াটার হতে সকাল ৯টার পর কর্মরত অফিস ও সন্তানকে স্কুলের উদ্দেশ্য বের হয়েছিলেন। উপজেলা জাতীয় মহিলা সংস্থার মাঠ সমন্বয়কারী আমিনুল হক জানান, কিন্ডার গার্টেন পড়ুয়া মেয়েকে নিয়ে স্কুল হতে কোয়ার্টারে রাখার জন্য ফিরলে বেলা ১২টার দিকে এমন চুরি যাওয়া ঘটনার টের পান। তিনি আরো জানান, ঘরের মেইন দরজা তালার কব্জা ভেঙে চোর রুমে প্রবেশ করেন ও ভিতরের রুমের সোকেসের তালাবদ্ধ ড্রয়ারও ভাঙ্গেন। ওই ড্রয়ারে থাকা সাড়ে ৭ভরি স্বর্ণ ও বাংলাদেশি ৩২ হাজার টাকা এবং ভারতীয় দেড় লাখ টাকা চুরি যায়। উপজেলা জাতীয় মহিলা সংস্থার ট্রেড প্রশিক্ষিকা বিলকিস আক্তার জানান, আমার চোখের চিকিৎসার জন্য ভারতীয় পাসপোর্ট ভিসা ও ভারতীয় দেড় লাখ টাকাসহ বিভিন্ন গহনা ছিল ওই সোকেসের ড্রয়ারে। অথচ, রহস্যজনক ভাবে পাসপোর্ট ভিসা ও রূপা, সিটিগোল্ডের অলংকার গুলো থাকলেও সব স্বর্ণের অলংকার এবং টাকা গুলো চুরি যায়।
এ ঘটনায় পত্নীতলা থানার এসআই আব্দুল আজিজ ও এসআই আব্দুর রহমান চুরি যাওয়া কোয়াটারের বিভিন্ন তথ্য, উপাত্ত ও আলামত সংগ্রহ করেন এবং ঘটনাস্থল পরিদর্শন করেন।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাজহার ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, চুরির রহস্য উদঘাটনে এবং এর সাথে জড়িতদের আটকের জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল মালেক ঘটনার সত্যতা স্বীকার করেন।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *