Home / স্বাস্থ্য / ইয়াসমিন দেলোয়ার হাসপাতালের উদ্যোগে পাঁচ শতাধিক দুস্থ্য রোগীদের মধ্যে দিনব্যাপী লৌহজং ফ্রি চিকিৎসা সেবা

ইয়াসমিন দেলোয়ার হাসপাতালের উদ্যোগে পাঁচ শতাধিক দুস্থ্য রোগীদের মধ্যে দিনব্যাপী লৌহজং ফ্রি চিকিৎসা সেবা

মুন্সীগঞ্জ সংবাদদাতাঃ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কুমারভোগ ইউনিয়নের চান্দেরবাড়ী বাজার কুমারভোগ আওয়মীলীগ ক্লাবে ইয়াসমিন দেলোয়ার হাসপাতালের উদ্যোগে পাঁচ শতাধিক দুস্থ্য রোগীদের মধ্যে দিনব্যাপী চিকিৎসা সেবা করা হয়েছে । ২ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টায়, ইয়াসমিন দেলোয়ার হাসপাতলে ব্যবস্থাপনা পরিচালক মোঃ দেলোয়ার হোসেন এ কর্মসূচীর উদ্বোধন করেন। ডা: ইসমাত জাহান (প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও সার্জন) ,ডাঃ এ.বি.এম. কায়সার (ডায়াবেটিক ও সার্জারী), নেতৃত্বে ২ সদস্যের একটি প্রতিনিধি দল এই চিকিৎসা প্রদান করে এসময় উপস্থিত ছিলেন, ইয়াসমিন দেলোয়ার হাসপাতলে পরিচালক রবিন মিয়া, উপজেলা চেয়ারম্যান মো ওসমান গনী তালুকদার, কুমারভোগ ইউনিয়ন চেয়ারম্যান লুৎফর তালুকদার, ভাইস চেয়ারম্যান, মোঃ ফেরদৌস তালুকদার, মোঃ রাজিব রাফি, সান ফার্মা বাংলাদেশ লিঃ ফিল্ড সেলস্ধসঢ়; ম্যান হারুন অর রশিদ ।

সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের অংশ হিসেবে চান্দেরবাড়ী অসহায় ও দরিদ্র মানুষের জন্য বিনামূল্যে চিকিৎসাসেবা ক্যাম্প আয়োজন করেছি। জনপ্রতিনিধিসহ সকল স্থরের মানুষের সহযোগীতা পেলে বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়ে যাবো।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *