Home / মুন্সিগঞ্জের খবর / শ্রীনগরে ভাগ্যকুল স্পোর্টস ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শ্রীনগরে ভাগ্যকুল স্পোর্টস ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

তাইজুল ইসলাম উজ্জ্বল:- “খেলাধুলায় বাড়ে বল,মাদক ছেড়ে খেলতে চল” এই স্লোগান কে সামনে রেখে গত বছরের ১লা নভেম্বর যাত্রা শুরুকরে মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় ভাগ্যকুল স্পোর্টস ক্লাব,এটি একটি অরাজনৈতিক সংগঠন।

এস,এম জুবায়ের (সভাপতি) ও সাইদুল ইসলাম বাবু (সাধারন সম্পাদক) এর দায়িত্বে ভাগ্যকুল স্পোর্টস ক্লাব পরিচালিত হচ্ছে। ১লা নভেম্বর ২০১৭ ভাগ্যকুল স্পোর্টস ক্লাব এর প্রথম বর্ষপূর্তি ও ২য় বর্ষে পদার্পণ উপলহ্মে শুক্রবার উপজেলার ভাগ্যকুলে, ভাগ্যকুল স্পোর্টস ক্লাবের অফিস কহ্মে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় মাদকের বিভিন্ন কুফল ও খেলাধুলার সুফল সম্পর্কে আলোচনা করা হয়। সেই সাথে যুবসমাজ কে মাদকের ভয়াবহতা থেকে রহ্মা পেতে খেলাধুলার প্রতি বিশেষ ভাবে নজর দেওয়ার অনুরোধ জানান আলোচকরা।

লেখক ও সংগঠক মুজিব রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মনির হোসেন মিটুল,নঈম বিশ্বাস,মাহ্ফুজ আলম,আলি আক্কাছ নাদিম,এমদাদুল হক মিলন,পারভেজ কবির,সাইফুল ইসলাম টিপু,মোতাহার মাষ্টার,আলমগির হোসেন,আবু সাইদ তালুকদার,মোহাম্মদ আলিমসহ ভাগ্যকুল স্পোর্টস ক্লাবের উপদেষ্টা মন্ডলির সদস্য,কার্যনির্বাহী সদস্য ও সাধারন সদস্য ছাড়াও এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *